1. mdemon1971@yahoo.com : news : Emon
  2. sowkat.press@gmail.com : Global :
  3. kamrulhk1984@gmail.com : gobalprime :
  4. jahidhasan87989@gmail.com : Jahid Hasan : Jahid Hasan
  5. soykotmh8@gmail.com : Prime time press : Prime time press
  6. rashedulraju760@gmail.com : prime time : prime time
  7. skprime88@yahoo.com : primetim2 :
  8. rashidul.rahul@gmail.com : অ্যাডমিন :
  9. siplujt@gmail.com : এডমিন :
জেলেনস্কি হিটলারের সঙ্গে পুতিনকে তুলনা করলেন - Globalprime24.com
রবিবার, ৩০ জুন ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

জেলেনস্কি হিটলারের সঙ্গে পুতিনকে তুলনা করলেন

গ্লোবাল প্রাইম ডেস্ক
  • Update Time : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৩২ Time View

শনিবার (১৫ জুন) সুইজারল্যান্ডে সম্মেলনে যোগদান করার কথা ৯০টি দেশের নেতাদের। ইউক্রেনে শান্তির পথ নিয়ে আলোচনা করতে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলদিমির জেলেনস্কিও শনিবারের সম্মেলনে যোগ দেবেন। এই সম্মেলনে তিনি ব্যাপক আন্তর্জাতিক সমর্থন পাওয়ার আশা করছেন। শীর্ষ এই সম্মেলনে রাশিয়াকে আমন্ত্রণ জানানো হয়নি।



তবে এমন সময়েই যুদ্ধবিরতির জন্য ইউক্রেনকে শর্ত দিলেন রুশ প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন। ইউক্রেন সরকারকে রাশিয়ার আংশিক দখল করা চারটি অঞ্চল দোনেৎস্ক, লুহানস্ক, খেরসন এবং জাপোরিঝিয়া থেকে সেনা প্রত্যাহারের আহ্বান জানান পুতিন।



রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের দেওয়া যুদ্ধবিরতির এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। একই সঙ্গে পুতিনকে হিটলারের সঙ্গে তুলনা করেছেন তিনি।



তিনি বলেন, ‘তার প্রস্তাবে নতুন কিছু নেই। এটাই পুতিন। পুতিন আমাদের কিছু অঞ্চল দখলে নেয়ার দাবি করেন। তিনি ইতিমধ্যে আমাদের কিছু অঞ্চল দখল করেছেন। কিছু অঞ্চল এখনো দখল করতে পারেননি। এরপর তিনি বলেছিলেন থামবেন এবং যুদ্ধ অচলাবস্থা দেখা দেবে না।



ইউক্রেনের প্রেসিডেন্ট বলেন, হিটলার যে ধরনের কথা বলতেন, পুতিনও একই ধরনের কথা বলছেন। হিটলার বলেছিলেন, আমাকে চেক প্রজাতন্ত্রের একটি অংশ দিয়ে দেন, তাহলে যুদ্ধ শেষ হবে। তবে তিনি মিথ্যাচার করেছিলেন। কেননা এরপর পোল্যান্ডের একটি অংশ দাবি করেন তিনি। তারপরে তো তিনি পুরো ইউরোপ দখলে নিয়ে নেন। এটাই নাৎসিবাদ। আমরা পুতিনকে বিশ্বাস করতে পারি না। কারণ তিনিও একই পথে আছেন। সূত্র: স্কাই নিউজ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
globalprime24.com 2024 © All rights reserved